1. kamruzzaman78@yahoo.com : kamruzzaman Khan : kamruzzaman Khan
  2. ssexpressit@gmail.com : savarsangbad :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

সাভারে ১০ হাজার ইয়াবাসহ তৃতীয় লিঙ্গের ছদ্মবেশী দুই রোহিঙ্গা আটক

  • আপডেট সময় : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

সংবাদ রিপোর্ট: সাভারে হিজড়ার ছদ্মবেশে মাদক বিক্রি করছিলেন দুই রোহিঙ্গা। তবে শেষ রক্ষা হলো না তাদের। অবশেষে ধরা পড়লেন র‌্যাবের হাতে। এসময় তাদের কাছ থেকে ১০ হাজার ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। ২৯ সেপ্টেম্বর শুক্রবার সকালে সাভার বাজার বাসস্ট্যান্ডের নিউ মার্কেট সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করে র্যাব-৪ এর একটি দল।

গ্রেফতাররা হলেন—কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হায়াইক্যং ইউনিয়নের কুতুপালং শরনার্থী শিবিরের ৬৩ নং ব্লকের ১৮ নং ক্যাম্পের বাসিন্দা রফিক (১৮)। তার পরিচয়পত্র নম্বর-২৮৫৮০৪। অপরজন কক্সবাজারের উখিয়ার বালুখালি শরনার্থী শিবিরের এফ-১০ ব্লকের বাসিন্দা মামুনুর (২৩)। তার পরিচয়পত্র নম্বর-২০১৮১৬। এদের মধ্যে রফিক নিজেকে কাজল হিজরা ও মামুনুর নিজেকে পরিমনি হিজরা হিসেবে পরিচয় দিতেন। র‌্যাব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ সকালে সাভারের নিউমার্কেট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে দুইজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দুইজনই রোহিঙ্গা। দীর্ঘদিন তারা তৃতীয় লিঙ্গের মতো স্পর্শকাতর ছদ্মবেশ ধারণ করে ও অশ্লীল অঙ্গভঙ্গি করে আইনশৃঙ্খলা বাহিনীর নজর ফাঁকি দিয়ে পার্শ্ববর্তী দেশ থেকে ইয়াবার চালান সংগ্রহ করে ঢাকা মহানগরসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের কাছে বিক্রয় করে আসছিল। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, র‌্যাব আমাদের কাছে দুই মাদক কারবারিকে হস্তান্তর করেছে। তাদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। ওই মামলায় আটকদের গ্রেফতার দেখানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ :