1. kamruzzaman78@yahoo.com : kamruzzaman Khan : kamruzzaman Khan
  2. ssexpressit@gmail.com : savarsangbad :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

সাভারে অটোরিকশা ছিনতাইকালে আটক ২

  • আপডেট সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩

সংবাদ রিপোর্ট: জুসের সাথে চেতনানাশক খাইয়ে চালককে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাইয়ের সময় হাতেনাতে দুই জনকে আটক করেছে পুলিশ। ২৬ আগস্ট শনিবার দুপুরে আটক দুই জনকে সাভার মডেল থানা থেকে আদালতে পাঠানো হলে তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর আগে, শুক্রবার সাভারের আমিনবাজারের সালেহপুর ব্রিজে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী চালকের স্ত্রী সুমি আক্তার বাদী হয়ে ৩ জনকে আসামি করে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। ভুক্তভোগী চালক দোলন মিয়া (৩৫) গাইবান্ধার সুন্দরগঞ্জ থানার বামঞ্জল মন্ডল পাড়া গ্রামের জাহের আলীর ছেলে। বর্তমানে তিনি সাভারের হেমায়েতপুরে পরিবারসহ বসবাস করছেন।

আটককৃতরা হলেন- নাটোরের বড়াইগ্রাম থানার রাজাপুর গ্রামের তফিজ উদ্দিনের ছেলে মো. কামাল মিয়া (২৫) ও লক্ষ্মীপুর সদর থানার দুর্গাপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে মো. রাসেল মিয়া (৩১)। পলাতক ব্যক্তির নাম রাজু (২৫)। তারা সবাই আশুলিয়ার জামগড়া এলাকায় বসবাস করে আসছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শুক্রবার প্রতিদিনের মতো চালক দোলন মিয়া অটোরিকশা নিয়ে বের হন। পরে সাভারের হেমায়েতপুর থেকে আমিনবাজারের উদ্দেশ্যে ৩ জন যাত্রীবেশে ছিনতাইকারী ওঠে। এরমধ্যে কৌশলে চালক দোলন মিয়াকে বোতলে জুস খাওয়ায় তারা। দোলন অচেতন হয়ে পড়লে তাকে পাশের নদীতে ফেলে দেওয়ার চেষ্টা করে ও অটোরিকশা নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা এগিয়ে আসে। এসময় পুলিশের একটি টহল গাড়িও হাজির হয়। পরে তাদের ৩ জনের মধ্যে দুই জনকে আটক করে পুলিশ। অপর একজন পালিয়ে যায়। উদ্ধার করা হয় অটোরিকশাটি।

সাভার মডেল থানার আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই হারুন অর রশিদ বলেন, আটক ব্যক্তিরা পেশাদার ছিনতাইকারী। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে। রিমান্ডে জিজ্ঞাসাবাদে আরো ঘটনা বেরিয়ে আসবে। পাশাপাশি এই মামলার অপর পলাতক আসামি রাজুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে

সংবাদটি শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ :